ব্রাজিলের পরাজয় নিয়ে ঝগড়া, ছুরিকাঘাতে নিহত ১

রাজধানীর সাভারে ব্রাজিলের খেলাকে কেন্দ্র করে হাসান (২৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে উত্তেজিত এক দর্শক। তবে এখনও অভিযুক্তের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

শনিবার (১০ ডিসেম্বর) সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ হত্যার বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে সাভার পৌর এলাকার ডগরমোড়া মহল্লায় ব্রাজিল-ক্রোয়েশিয়ার ম্যাচ শেষে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহত হাসান সাভারে একটি জুতার কারখানায় কাজ করতেন।

জানা যায়, শুক্রবার রাতে কোয়ার্টার ফাইনালে ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলা শেষে দর্শকদের মধ্যে ব্রাজিলের হার নিয়ে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে উত্তেজিত এক দর্শক হাসানকে ছুরিকাঘাত করেন। এ সময় হাসানের ছুরিকাঘাত ঠেকানোর জন্য তার বন্ধু এগিয়ে এলে তাকেও ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যান ঘাতক। পরে রক্তাক্ত অবস্থায় হাসানকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে দোষীর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।