বিমানবাহিনীর ত্রাণ বিতরণে হতাহতের ঘটনায় ১ জনের মৃত্যু

তাহিরপুরে বিমানবাহিনীর হেলিকপ্টার থেকে ছুড়া ত্রাণসামগ্রী বিতরণের সময় হতাহতের ঘটনায় আহত বিপ্লব মিয়া(৪৮) মারা গেছেন। তিনি উপজেলার উজান তাহিরপুর গ্রামের গ্রামের মো. শহিদ আলীর ছেলে এবং পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।

আজ মঙ্গলবার (২১ জুন) সকালে তাঁর শারিরীক অবস্থার অবনতি হলে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে এবং পরে সিলেটের রাগিব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই আমিরুল ইসলাম(৪৫) জানান, ঘটনার দিন বিপ্লব মিয়া কাঁচা বাজারের উদ্যেশ্যে বাড়ি থেকে বের হোন। ফেরার পথে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের সামনে পৌঁছলে বিমানবাহিনীর হেলিকপ্টার থেকে ছুড়া ত্রাণসামগ্রী বিপ্লবের পিঠের উপর পড়লে তিনি গুরুতর আহত হন। সেখান থেকে তাকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরের দিন অবস্থার অবনতি হলে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে এবং পরে সিলেটে নিয়ে গেলে সেখানেই তিনি মারা যান। তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা. মির্জা রিয়াদ হাসান বলেন, বিমানবাহিনীর ত্রাণসামগ্রী বিতরণের সময় আহতদের একজন আজ সকালে মারা গেছেন। নিহত বিপ্লব মিয়া পিঠ এবং গাঢ়ে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়েছিলেন।