বিএনপি নেতা আকতার রশিদের খাদ্যসামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে গরিব, অসহায় ও বঞ্চিত মানুষের মধ্যে সিলেট মহানগরীর ২৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার রশিদ চৌধুরীর পরিবারের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ বুধবার (১২ এপ্রিল) দুপুরে মহানগরীর কদমতলীতে অনুষ্ঠিত হয়েছে।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন। বিশেষ অতিথির বক্তব্যে দেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী ও মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আহমদ মুকুল।

২৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার রশিদ চৌধুরীর সভাপতিত্বে ও মহানগর বিএনপির সাবেক সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক উজ্জ্বল রঞ্জন চন্দ্র’র পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, স্থানীয় প্রবীণ ইকবাল আহমদ চৌধুরী, বিএনপি নেতা নুরুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক খিজির হোসেন, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ইছহাক আহমদ, মহানগর ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আজহার আলী অনিক, ২৬নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক বাবলু আহমদ হৃদয় প্রমুখ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এবং শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন কদমতলী কেন্দ্রীয় জামে মসজিদের মোয়াজ্জিন হাফিজ নুর আহমদ।

অনুষ্ঠানে অন্তত দুই শতাধিক পরিবারের মধ্যে চাল, আলু, পেঁয়াজ, নুডলস, সেমাই, ময়দা ইত্যাদি খাদ্যসামগ্রী বিতরণ করেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করা ইবাদতের শামিল। বিএনপি নেতা আকতার রশিদ চৌধুরীর পরিবার নিঃস্বার্থে দেশ ও জাতি এবং দরিদ্র ও বঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে প্রতিনিয়ত কাজ করছেন, যা নিঃসন্দেহে মহৎ কাজ।

বক্তারা আরও বলেন, বিএনপি নেতারা সর্বদা দেশের কল্যাণে কাজ করছেন। দেশের বিভিন্ন দুর্যোগের সময়, ঈদ ও রমজানে দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে সহযোগিতার মাধ্যমে পাশে দাঁড়ায় বিএনপি।

বক্তারা বিএনপির এই নেতার পরিবারের মতো অন্যান্য নেতাকর্মীদেরও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান।