বাবা হারালেন জাতীয় দলের পেসার রুবেল

বেশ অনেকদিন ধরেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাইরে আছেন বাংলাদেশ জাতীয় দলের পেসার রুবেল হোসেন। এবার বাবাকে হারালেন জাতীয় দলের বাইরে থাকা এই তারকা পেসার।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে টাইগার এই পেসার লিখেছেন, আমার বাবা আর নেই… সবাই আমার বাবার জন্য দোয়া কইরেন।

জানা গেছে, প্রায় বছর খানেকের বেশি সময় ধরেই অসুস্থতায় ভুগছিলেন এই পেসারের বাবা। এই বছরের জুনেও সামাজিক যোগাযোগমাধ্যমে দোয়া চেয়ে পোস্ট করেছিলেন রুবেল।

সে সময় রুবেল জানিয়েছিলেন, আমার ক্রিকেটার রুবেল হোসেন হবার পিছনে যে মানুষটা আমার জীবনে সুপার-হিরোর মতো আমার মাথার ওপর হাত রেখে শক্ত পিলার হয়ে পাশে আছেন, তিনি হচ্ছেন আমার বাবা। আমার বাবার শরীরের বাম অংশটা এক বছরেরও বেশি ধরে প্যারালাইসিস হয়ে অবশ হয়ে আছে। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন; আল্লাহ যেন তাকে সুস্থ করে দেন (আমিন)। মহান সৃষ্টিকর্তা চাইলে পৃথিবীতে সব কিছুই সম্ভব এবং মন থেকে দোয়া করি। পৃথিবীর সমস্ত বাবাদের যেন মহান আল্লাহ সুস্থ রাখেন।

২০০৯ সালে বাংলাদেশ জাতীয় দলে অভিষেকের পর রুবেল ২৭ টেস্ট, ১০৪ ওয়ানডে ও ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ২০২২ সালে টেস্ট থেকে অবসর নেওয়া এই পেসার সাদা পোশাকে পেয়েছেন ৩৬ উইকেট। এছাড়া ওয়ানডেতে ১২৯ এবং টি-টোয়েন্টিতে তার শিকার ২৮টি।

সিলেট ভয়েস/এএইচএম