বানিয়াচংয়ে সাবেক এমপি শরীফ উদ্দিনের মৃত্যুবার্ষিকী পালন

হবিগঞ্জের বানিয়াচংয়ে সাবেক এমপি, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এডভোকেট শরীফ উদ্দিন আহমেদের ২৬তম মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (০৬ আগস্ট) বাদ ফজর আসকর উল্লাহ জামে মসজিদে পবিত্র কোরআনখানী, বাদ জোহর আলোচনাসভা ও কবর জিয়ারত অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তাগণ মরহুমের জীবনের স্মৃতিচারণ করেন।

এসময় শরীফ উদ্দিন আহমেদের ছেলে জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল জেলা এবং উপজেলার নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রেজাউল মোহিত খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, সহসভাপতি কবির মিয়া, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আঙ্গুর মিয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু ও আব্দুল আহাদ চেয়ারম্যান, জেলা কৃষকলীগের সভাপতি হুমায়ূন কবির রেজা, জেলা ছাত্রলীগের সভাপতি মোশাররফ হোসেন আরিফ বাপ্পি ও সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. রেখাছ মিয়া, মাস্টার আলী রহমান, আওয়ামী লীগ নেতা মুত্তাকিন বিশ্বাস, এডভোকেট মুর্শেদুজ্জামান লুকু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফ সোহেল, উপজেলা কৃষকলীগের সভাপতি কামাল উদ্দিন লাল মিয়া, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, বানিয়াচং ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া ও আজমল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক মো. সাহিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।