বনানী থানা ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন নবীগঞ্জের বেলাল

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব তিমিরপুরের কৃতী সন্তান মৃত মকছুদ মিয়া তালুকদারের ছেলে মো. বেলাল আহমেদ তালুকদার ঢাকার বনানী থানা ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করা মো. বেলাল আহমেদ তালুকদার হবিগঞ্জের ঐতিহ্যবাহী বৃন্দাবন সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি তিতুমীর কলেজে স্নাতকোত্তরে পড়াশোনা করেন। রাজপথের সাহসী, পরিশ্রমী, সৎ ও নিষ্ঠাবান ছাত্রলীগ নেতা তিনি।

গতকাল মঙ্গলবার (২৪ জানুয়ারি) ঢাকা মহানগর উত্তরের অর্ন্তগত বনানী থানা ছাত্রলীগের সহ-সম্পাদক ঘোষণা করা হয় তাকে। এছাড়া তিনি সাংস্কৃতিক সম্পাদক, ১৯ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ, বনানী থানা ঢাকা মহানগর উত্তর এবং ১ নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতি সরকারি তিতুমীর কলেজ শাখা ঢাকা।

বনানী থানা ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত হওয়ায় তিনি বনানী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম মিরাজুল ইসলাম মাহফুজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে তিনি নবীগঞ্জ-হবিগঞ্জবাসীর কাছে দোয়া এবং ভালোবাসা কামনা করেন।

মো. বেলাল আহমেদ তালুকদার নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদারের বড় ভাই।