ফুটপাত থেকে বৃদ্ধকে উদ্ধার করেছে পুলিশ, দিচ্ছে চিকিৎসাসেবা

সিলেট নগরীর তালতলা এলাকার রেজিস্টারি মাঠের সামনে থেকে অসুস্থ এক বৃদ্ধকে উদ্ধার করেছে পুলিশ। পরে পুলিশ তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। তবে কিভাবে বা কোথা থেকে ওই বৃদ্ধ নগরের ফুটপাতে আসলেন তা খোঁজ করছে পুলিশ।

রোববার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার সময় ওই বৃদ্ধকে রেজিস্টারি মাঠের সামনে বসে কাঁদতে দেখা যায়। তবে ওই বৃদ্ধ বাকপ্রতিবন্ধি না হলে একেবারেই কথা বলতে পারছিলেন না। পথচারীরা তাঁকে কিছু জিজ্ঞাসা করলে তার কোন উত্তর দিতে পারছিলেন না ওই বৃদ্ধ।

খবর পেয়ে রাত ১২টার দিকে কোতয়ালী থানায় দায়িত্বরত এসআই শাহ আলম এসে থাকে উদ্ধার করেন। এসময় তার শারীরিক অবস্থা অতিমাত্রায় দুর্বল থাকায় তিনি বৃদ্ধকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

আলাপকালে এসআই শাহ আলম জানান, ওই বৃদ্ধের বয়স আনুমানিক ৭০ বছর। মুখে লম্বা দাঁড়ি। পরনে চেকের লুঙ্গী। তিনি কোন কথা বলতে পারছিলেন না। এমনকি কিছু খেয়েছেন কি না বা কোথা থেকে এসেছেন, তাও বলতে পারেন নি। তার শারীরিক অবস্থা বেশি খারাপ হওয়ায় তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি সুস্থ হয়ে কথা বলতে পারলে তার ঠিকানা ও স্বজনদের খুঁজে পাওয়া সহজ হবে।

কেউ যদি ওই বৃদ্ধকে চেনেন তাহলে ওই নাম্বারে (০১৭১৮৬২২৮৩৭) যোগাযোগ করার অনুরোধ জানান এসআই শাহ আলম।