প্রবাসি ব্যবসায়ীর সাথে বিশ্বনাথ প্রেসক্লাবের মতবিনিময়

সিলেটের বিশ্বনাথে ব্রিটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্স (এফবিবিসিসিআই) এর লন্ডন রিজিয়নের প্রেসিডেন্ট ও জিএমজি কার্গোর চেয়ারম্যান প্রবাসি ব্যবসায়ী মনির আহমদের সাথে বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬মার্চ) সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মনির আহমদ বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের দর্পণ। তারা সমাজের জন্য কাজ করে থাকেন এবং তাদের লেখনির মাধ্যমে সমাজের বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

তিনি বলেন, ‘আমি এই বিশ্বনাথের সন্তান। এখানকার মাটি-বাতাস সবকিছু আমার গায়ে জড়িয়ে আছে। বিশ্বনাথের মানুষের কাছে আমি ঋণী। তাই তাদের জন্য কিছু করতে চাই। এই অঞ্চলের জন্য আমি সব সময় উদার।’

তিনি আরো বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমের প্রসারের ফলে এখন ঘরে বসে সব তথ্য মোবাইলের মাধ্যমে পাওয়া যায়। এছাড়াও ডিজিটাল নিরাপত্তা আইন থাকার কারণে প্রকৃত সাংবাদিকরা চ্যালেঞ্জের মুখে পড়েছেন। বিশ্বনাথের সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে সকল উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত করতে চাই।’

প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়েরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নবীন সোহেলের পরিচলনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রোটারিয়ান সেলিম হাসান, জেএমজি এয়ার কার্গো বাংলাদেশের পরিচালক লোকমান আহমদ।

এছাড়াও বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি কামাল মুন্না (যায়যায়দিন), নির্বাহী সদস্য আশিক আলী (যুগান্তর)।

এসময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন (আমার সংবাদ), অর্থ সম্পাদক আক্তার আহমদ শাহেদ (মানবজমিন), দপ্তর সম্পাদক আব্দুস সালাম (ইনকিলাব), প্রচার সম্পাদক মো. মশাহিদ আলী (শ্যামল সিলেট), নির্বাহী সদস্য বদরুল ইসলাম মহসিন (ভোরের কাগজ, সিলেট ভয়েস)।