পাটলী ইউনিয়ন আ.লীগ সভাপতি জমশেদ মিয়া প্রয়াত

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমশেদ মিয়া তালুকদার  আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৭।

আজ (শুক্রবার) সকালে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ৬ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার জুম্মার নামাজের পর বেলা ২ টা ১৫ মিনিটে রসুলগঞ্জ সিনিয়র মাদ্রাসা মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

জমশেদ মিয়া তালুকদারের মৃত্যুতে শোক প্রকাশ করেন ও জানাযায় নামাজে অংশগ্রহণ করেন সাবেক পরিকল্পনা মন্ত্রী, সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এম এ মান্নান।

এছাড়াও উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রশীদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমেদ মুক্তা, বর্তমান ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঙ্গুর মিয়া, সাবেক চেয়ারম্যান সিরাজুল হক, পাটলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন প্যানেল মেয়র সাফরোজ ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক তাহা আহমেদ প্রমুখ।