পরিবহন শ্রমিক ফেডারেশনের ত্রাণ বিতরণ

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি কবির আহমদ বলেছেন, দেশের সবচেয়ে অবহেলিত জনগোষ্ঠী হচ্ছে শ্রমজীবী সমাজ। সাম্প্রতিক বন্যায় সিলেট ও সুনামগঞ্জের বিপুল সংখ্যক শ্রমিক ক্ষতিগ্রস্ত হয়েছেন। তারা সরকারি ও বেসরকারি বিভিন্ন ত্রাণ থেকে বঞ্চিত রয়েছে। সামর্থ অনুযায়ী অবহেলিত বন্যাদুর্গত শ্রমজীবী মানুষের সাহায্যে সরকার ও বিত্তবানদের এগিয়ে আসা উচিত। সকলের সহমর্মিতা পেলে শ্রমিক জনগোষ্ঠী বেঁচে থাকার একটা অবলম্বন খুঁজে পাবে।

মঙ্গলবার (২৮ জুন) সিলেট নগরীর বন্যাদুর্গত পরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি অ্যাডভোকেট জামিল আহমদ রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেলের পরিচালনায় অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও সিলেট অঞ্চল পরিচালক মাওলানা সোহেল আহমদ এবং শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট জেলা উত্তরের সাধারণ সম্পাদক জালাল আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল বাছেত মিলন, পরিবহন শ্রমিক ইউনিয়ন সিলেট মহানগরের সাধারণ সম্পাদক কাউসার আহমদ কয়েস প্রমুখ।