নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে নৌকার বিজয় সুনিশ্চিত : মন্ত্রী ইমরান

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, আওয়ামী লীগের জাতীয় থেকে তৃণমূল সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে দেশী-বিদেশী কোন ষড়যন্ত্রই স্বাধীনতার প্রতীক নৌকা মার্কার বিজয় আটকাতে পারবে না। দেশের কল্যাণে মানুষের কল্যাণে দলমত নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আবারও শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবে।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয় উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন আপনাদের চারপাশে ছড়িয়ে ছিটিয়ে আছে। গ্রামগঞ্জের রাস্তাঘাট, স্কুল-কলেজ থেকে শুরু করে রাজধানীর মেট্রোরেল ও পদ্মা সেতু সহ যে দিকে তাকাবেন সে দিকেই শেখ হাসিনা সরকারের উন্নয়ন। এসব উন্নয়ন দেখে দেশের মানুষ আওয়ামী লীগ সরকারকেই আবার ভোট দিয়ে সরকার গঠন করতে সহযোগিতা করবে।

বুধবার (২৯ নভেম্বর) বিকাল ৪টায় উপজেলার তেলিখাল গ্রামে কবিরশাহ্ কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক অকিল বিশ্বাসের পরিচালনায় বিশেষ বর্ধিত সভা এসব কথা বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট ৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইমরান আহমদ।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান বলেন, মানুষের বাড়ি বাড়ি গিয়ে শেখ হাসিনার বার্তা শান্তিপূর্ণ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে প্রতিটি ভোট কেন্দ্রে মানুষের উপস্থিতি বৃদ্ধি করতে। দেশে উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে দলের সকল নেতাকর্মীদের সকল মান-অভিমান ভুলে শেখ হাসিনার নির্দেশে সবাই কষ্ট ভুলে নৌকার পক্ষে কাজ করতে হবে।

আরও পড়ুন > সিলেটের ৬টিসহ ২৮০ আসনে তৃণমূল বিএনপির প্রার্থী ঘোষণা

তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় বিজয় করতে আজ থেকেই তৃণমূল পর্যায়ে কাজ শুরুর আহ্বান জানান।

সভায় আওয়ামী লীগের নেতাকর্মীরা কোম্পানীগঞ্জের লাখো মানুষের একমাত্র কর্মসংস্থান পাথর কোয়ারি খুলে দেওয়ার দাবী জানালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন খান, এই অঞ্চলের মানুষের পাথর কেয়ারি খুলে দেওয়ার দীর্ঘদিনের দাবী পূরণে মন্ত্রী ইমরান আহমদকে অনুরোধ জানান।

আরও পড়ুন > সিলেট-২ আসনে লড়তে চান বিশ্বনাথের মেয়র মুহিবুর রহমান

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, সাংগঠনিক সম্পাদক এড. মাহফুজুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এড. আজমল আলী, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, সদস্য জাহাঙ্গীর আলম, সিলেট জেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জয়নাল আবেদীন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক আলা উদ্দিন, যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান, উত্তর রণিখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়জুর রহমান প্রমুখ।

বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগ, সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মী, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দসহ শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।