নতুন ঠিকানায় সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা

মৌলভীবাজারের কমলগঞ্জে সোনালী ব্যাংক লি. কমলগঞ্জ শাখা নতুন ঠিকানায় স্থানান্তর করা হয়েছে। রোববার (৩০ অক্টোবর) সকালে কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজারে হাজী আফরোজ মার্কেটের দোতলায় সোনালী ব্যাংক শাখার উদ্বোধন করা হয়।

সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. আব্দুল কাইয়ূমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন ভবনে ব্যাংক শাখার উদ্বোধন করেন সোনালী ব্যাংক লি. সিলেট বিভাগীয় জেনারেল ম্যানেজার মো. জামাল মোল্লা।

প্রধান অতিথির বক্তব্যে সোনালী ব্যাংক এর সিলেট বিভাগীয় জেনারেল ম্যানেজার মো. জামাল মোল্লা বলেন, ৪১ বছর ধরে একটি ছোট পরিসরে রাষ্ট্রায়ত্ব সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখার কার্যক্রম চলতো। এখন বড় পরিসরে নতুন ভবনে সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা কার্যক্রম পরিচালনা করবে। এখানে মুক্তিযোদ্ধাদের জন্য আলাদা একটি ডেস্ক থাকবে। আর এ ভবনের নিচ তলায় সোনালী ব্যাংকের এটিএম বুথ খোলা হবে। এছাড়া খুব শীঘ্রই সোনালী ব্যাংকের উদ্যোগে কমলগঞ্জে উদ্যোক্তা সমাবেশ অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক মৌলভীবাজার আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক দোলন চক্রবর্তী, ভবন মালিক হাজী আফরোজ উদ্দীন।

অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন, কমলগঞ্জ উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার, সাংবাদিক মুজিবুর রহমান, ব্যবসায়ী কাজী মামুনুর রশীদ প্রমুখ।