দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্টের প্রস্তুতি সভা

দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর বাংলাদেশ পরিচালনা কমিটির উদ্যোগে ৬ষ্ঠ শিক্ষা বৃত্তি বিতরণের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে স্থানীয় দশপাইকা আলিম মাদরাসায় ট্রাস্টের বাংলাদেশ কমিটির সভাপতি অধ্যক্ষ মাওলানা মখলিছুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা মাহবুবুল ওয়াছে ও সহ সাধারণ সম্পাদক শফিক আহমদ-পিয়ার এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ট্রাস্টের ইউকে কমিটির সভাপতি মোহাম্মদ মোহাব্বত শেখ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউকে কমিটির সহকারী ট্রেজারার মোঃ আব্দুল হামিদ খান সুমেদ।

এছাড়া বক্তব্য রাখেন- বাংলাদেশ পরিচালনা কমিটির সহ সভাপতি ও সিংগেরকাছ পাবলিক বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ জুবায়ের হোসাইন মজুমদার, সদস্য ও লতিফিয়া ইর্শ্বাদিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা ইসহাক হোসাইন, সদস্য ও বাহাড়া দু’ভাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক করুণা কান্ত দাশ, সদস্য ও মিয়াজানের গাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিতালী ভট্রাচার্য, সদস্য ও সাতপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ জাহানারা বেগম, ভূরকি হাফিজিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মোহাম্মদ আলতাফ হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিংগেরকাছ আলিম মাদরাসার সহকারী অধ্যাপক মোঃ মোস্তাফিজুর রহমান, দশপাইকা আলিম মাদরাসার শিক্ষক মাওলানা ফারুক আহমদ প্রমুখ।

সভায় আগামী ১৩ ফেব্রুয়ারি রোজ মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় স্থানীয় চাউলধনী স্কুল এন্ড কলেজে ৬ষ্ঠ শিক্ষাবৃত্তি বিতরণের সিদ্ধান্ত গৃহীত হয়।