দোয়ারায় মিজান চৌধুরীর ত্রাণ বিতরণ

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান বলেন, সিলেট, সুনামগঞ্জে যখন বন্যা কবলিত মানুষজন যখন হাহাকার করছে, তখন হেলিকপ্টার দিয়ে ঘুরে আর এসির নিচে বসে দুই-একটি মুখরোচক কথা বলেই সরকার দায় এড়াতে চাইছে। এতেই বুঝা যায়- এ সরকার কখনো মানুষের কল্যাণে কাজ করেনি। দুর্ভোগে থাকা মানুষদের সাথে সব সময় তামাশা করে যাচ্ছে।

তিনি আরো বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যায় যেভাবে মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে তা পূরণ করতে হলে সবাইকে দলমত নির্বিশেষে তাদের পাশে এসে দাঁড়াতে হবে। বন্যায় রাস্তাঘাটের ব্যাপক ক্ষতি হয়েছে। সিলেট থেকে সুনামগঞ্জ ও ছাতক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছেন। প্রত্যন্ত অঞ্চলে মানুষ ত্রাণ নিয়ে যেতে পারছেন না। তাই অবিলম্বে এসব রাস্তা মেরামত করে যোগাযোগ সচল করার দাবি জানান।

শুক্রবার (২৪ জুন) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার তারেক রহমানের পক্ষ থেকে দোয়ারাবাজার উপজেলার ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

শুক্রবার দিনব্যাপী তিনি দোয়ারাবাজারের দোহালিয়া ইউনিয়নের দোহালিয়া বাজার, পান্ডারগাঁও ইউনিয়নের শ্রীপুর বাজার, মান্নারগাঁও ইউনিয়নের শ্যামল বাজার (বান্দের বাজার) কাটাখালি বাজার ও আমবাড়ি বাজারসহ তিনটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে তিন সহস্রাধিক পানিবন্দি ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, দোয়ারাবাজার উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মানিক মাস্টার, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু হুরায়রা ছুরত, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মান্নারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ইজ্জত আলী তালুকদার, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দল মছবির, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুল খালেক, আহ্বায়ক কমিটির সদস্য এইচ এম কামাল, আফিকুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সহ-সাধারণ সম্পাদক আব্দুল মালেক, আহ্বায়ক কমিটির সদস্য তাইবুর রহমান, পান্ডারগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রউফ, দোহালিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শওকত আহমদ, সাবেক সাধারণত সম্পাদক ওলিউর রহমান, মান্নারগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর আলিম, বিএনপি নেতা জমির আলী, মুজিবুর রহমান, গৌছ আলী, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল মতিন, জাহাঙ্গীর আলম পারভেজ, সদস্য জাহাঙ্গীর আলম, হামদু মিয়া, জাকির হোসেন, জুয়েল আহমদ প্রমুখ।