দোয়ারাবাজারে পুষ্টি সমন্বয় কমিটির সভা

সুনামগঞ্জের দোয়ারাবাজারে উপজেলা পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির সভা অনুষ্টিত হয়েছে।

সোমবার (২৪ জুলাই) সকালে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের উদ্যোগে এবং এফআইভিডিবি সূচনা প্রকল্পের সহযোগিতায় এ সভা অনুষ্টিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফ মুর্শেদ মিশুর সভাপতিত্বে ও জেলা সূচনা প্রকল্পের টেকনিক্যাল অফিসার (নিউট্রশন) একে শামীম আহমদ এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা কর্মকর্তা আবু সালেহীন খান। শুভেচ্ছা বক্তৃতায় এখানকার অপুষ্টির বর্তমান চিত্র তুলে ধরে অপুষ্টি প্রতিরোধে স্বাস্থ্য বিভাগের বিভিন্ন কার্যক্রম বর্ণনা করেন এবং উপজেলা পুষ্টি কর্মপরিকল্পনায় সরকারি-বেসরকারি সকল বিভাগের অংশগ্রহন করায় সকলকে ধন্যবাদ জানান তিনি।

অনুষ্টানে সূচনা প্রকল্পের জেলা টেকনিক্যাল অফিসার শামীম আহমদ অপুষ্টি প্রতিরোধে তার প্রকল্পের কার্যক্রম তুলে ধরেন এবং সরকারি সব বিভাগ সূচনা প্রকল্পকে সহযোগিতা করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় সূচনা প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য বর্ণনা করেন সূচনা প্রকল্পের জেলা টেকনিক্যাল ম্যানেজার মোমেন খান।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সালেহা বেগম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আশরাফুল আলম, প্রাথমিক শিক্ষা অফিসার পঞ্চানন কুমার সানা, সমাজসেবা অফিসার কামরুল ইসলাম, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. জহিরুল ইসলাম, দোয়ারাবাজার সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক, উপজেলা মৎস্য কর্মকর্তা তুষার কান্তি বর্মণ, দোহালিয়া ইউপি চেয়ারম্যান শামীমুল ইসলাম, বোগলাবাজার ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিলন খাঁন, মান্নারগাঁও ইউপি চেয়ারম্যান ইজ্জত আলী তালুকদার, পান্ডারগাঁও ইউপি চেয়ারম্যান আবদুল ওয়াহিদ, সুরমা ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ, দোয়ারাবাজার প্রেসক্লাব সভাপতি মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী ও সাধারণ সম্পাদক আশিক মিয়া প্রমুখ।

সিলেট ভয়েস/এএইচএম