দুই শতাধীক ইমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন হাজী সেলিম

মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত দেখালেন শ্রীমঙ্গল উপজেলার ভুনবীর ইউনিয়নের কৃতি সন্তান কাতার প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী সেলিম। যিনি বছরজুড়ে মানবিক কাজে নিজেকে নিয়োজিত রাখেন।

প্রবাসে থেকেও হাজী সেলিম ফাউন্ডেশন নামে নিজ সংগঠনের মাধ্যমে নিজে ইউনিয়ন এবং উপজেলার বিভিন্ন এলাকায় মসজিদ-মাদ্রাসা থেকে শুরু করে অসহায় দরিদ্র এবং অসুস্থ মানুষের সহায়তা করে আসছেন দীর্ঘদিন থেকে।

এর অংশ হিসেবে মঙ্গলবার (১২ মার্চ) পবিত্র রমজান মাসের প্রথম দিনে তৃতীয়বারের মতো ভুনবীর ইউনিয়নের প্রতিটি মসজিদের শতাধীক ইমাম ও মুয়াজ্জিন এবং শতাধিক দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী উপহার হিসেবে প্রদান করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী সেলিমের বাবা অত্র এলাকার বিশিষ্ট মুরব্বি হাজী সৈয়দ আহমেদ, বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরুন সমাজ সেবক রাজু দেব রিটন। অনুষ্ঠান পরিচালনা এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন হাজী সেলিম ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক যুবনেতা আব্দুল কাদির জিলানী।

এছাড়াও হাজী সেলিম ফাউন্ডেশন এর মাধ্যমে পুরো রমজান মাস জুড়ে প্রতিদিন শতাধিক দরিদ্র মানুষকে উন্নত মানের ইফতার করানো হবে। যা বিগত বছরগুলোতেও হয়েছে।