দিরাইয়ে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সুনামগঞ্জের দিরাইয়ে র‍্যালি, আলোচনাসভা ও কেকে কাটার মধ্য দিয়ে দৈনিক যুগান্তর-এর ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

যুগান্তর স্বজনসমাবেশ ও দিরাই উপজেলা প্রতিনিধির উদ্যোগে বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি র‍্যালি বের করা হয়, র‍্যালি শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও বর্ষপূর্তির কেক কাটা হয়।

স্বজন সমাবেশ দিরাই উপজেলা আহ্বায়ক, দিরাই সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাংবাদিক আবু হানিফ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান খোন্দকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিরাই পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায়, অফিসার ইনচার্জ ইফতেখার উদ্দিন চৌধুরী, সিনিয়র মৎস্য কর্মকর্তা শরীফুল আলম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমান, ভাবাবেগের সভাপতি বাউল গীতিকার শাহ আব্দুল তোয়াহেদ, প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, করিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন চন্দ্র দাস।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুগান্তর দিরাই প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ডিএসএস প্রি ক্যাডেট একাডেমির চেয়ারম্যান শাহজাহান সিরাজ, প্রিন্সিপাল রাজিয়া বেগম, সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম, সাংবাদিক রুকনুজ্জামান জহুরি, মুস্তাহার মিয়া মুস্তাক, উবাইদুল হক,গোলাম জিলানী,আব্দুল্লাহ রাজী প্রমুখ।