তীব্র গরমে কম্বল বিতরণ করে সমালোচনার মুখে শাহিনুর পাশা!

তীব্র গরম ও লোডশেডিংয়ে যখন নাকাল সুনামগঞ্জের জনপদ তখন সুনামগঞ্জ-৩ আসনের নির্বাচনী এলাকা শান্তিগঞ্জ উপজেলায় শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর স্থায়ী কমিটির সদস্য এডভোকেট শাহীনুর পাশা চৌধুরী।

রোববার (২৩ জুলাই) দুপুরে সামাজিক সংগঠন পিপলস ইমপ্রুভমেন্ট সোসাইটি অফ বাংলাদেশের (পিসব) উদ্যোগে উপজেলার ডাবর পয়েন্ট এলাকা ও দরগাপুর গ্রামে উপজেলার ৮ ইউনিয়নের ৯’শ পরিবারের মাঝে শীতের কম্বল ও বেডশিট বিতরণ করেন তিনি। এসময় জমিয়তের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কম্বল ও বেডশিট বিতরণের কিছু স্থিরচিত্র শাহীনূর পাশা চৌধুরী নিজেই তার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে ক্যাপশনে লিখেন, ‘আজ দক্ষিণ সুনামগঞ্জে (শান্তিগঞ্জ) ৮ ইউনিয়নের নয় শতাধিক গরিব অসহায়দের মাঝে কম্বল ও বিছানাপত্র বিতরণ করা হয়।’

এদিকে সাবেক এই সাংসদের ফেসবুক পোস্টের পর তীব্র গরমে কম্বল বিতরণ করায় সমালোচনা করতে দেখা যায় বিভিন্ন দলের নেতাকর্মী ও নেটিজেনদের।

যুবদল নেতা শ্যামল চৌধুরী পোস্টের মন্তব্যে লিখেন, ‘এই গরমে কম্বল বিতরণ হাস্যকর বিষয়।’

হোসাইন আহমদ চৌধুরী শাহীন নামের একজন মন্তব্যে লিখেন, ‘তীব্র গরমের মধ্যে কম্বল দেয়া হাস্যকর বিষয়। এটি লোক দেখানো ছাড়া আর কিছুই নয়।’

শাহ মারুফ আহমদ নামের আরেক ব্যক্তি মন্তব্য করেন, ‘এই গরমে ফ্যান প্রয়োজন। সামনে নির্বাচন তাই হুট করে এসে দেখা দিলেন।’

গণমাধ্যমকর্মী হোসাইন আহমদ লিখেন, ‘গরমের মধ্যে কম্বল কি প্রয়োজন, ফ্যান দিলে ভালো হতো। নাকি শিরোনামে থাকার জন্য এই উদ্যোগ; এমন প্রশ্ন ছুঁড়ে দেন তিনি।

তবে নেটিজেনদের এমন সমালোচনার কোন জবাব না দিয়ে নিরব ভূমিকা পালন করেন এডভোকেট শাহীনুর পাশা চৌধুরী।