তিন ব্যাংকের ই-ব্যাংকিং সেবা ৬ ঘণ্টা বন্ধ থাকবে

বাংলাদেশের তিনটি ব্যাং‌কের এটিএম বুথ, সিআরএম, পিওএস ও ই-ব্যাংকিং লেনদেন ৬ ঘণ্টা সেবা বন্ধ থাকবে। এগু‌লো হ‌লো ডাচ-বাংলা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক।

ন্যাশনাল পেমেন্ট সুইচ বাংলাদেশের (এনপিএসবি) কা‌রিগ‌রি উন্নয়‌নের জন্য ব্যাংকগু‌লো বন্ধ থাকবে বলে ‌বৃহস্প‌তিবার (৬ জুলাই) পৃথক বার্তায় গ্রাহক‌দের এ তথ্য জানানো হয়েছে।

গ্রাহকদের জন্য এক নোটিশে ডাচ্-বাংলা ব্যাংক জানায়, বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী, এনপিএস‌বির সেবার কা‌রিগ‌রি উন্নয়‌নের ‌জন্য ৬ জুলাই রাত ১১টা ৫৯ মিনিট থেকে ৭ জুলাই সকাল ৬টা পর্যন্ত ডাচ্-বাংলা ব্যাংকের সব এনপিএসবি লেনদেন (এটিএম বুথ, পিওএস, কিউআর ও আই‌বিএফ‌টি) বন্ধ থাকবে। এ সময়ে ব্যাংকের অভ্যন্তরীণ সব সেবা চলমান থাকবে।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ৬ জুলাই রাত ১১টা ৫৯ মি‌নিট থে‌কে ৭ জুলাই সকাল ৬টা পর্যন্ত এনপিএস‌বির সেবার কা‌রিগ‌রি উন্নয়‌নের ‌জন্য (এটিএম বুথ, পিওএস, কিউআর ও আই‌বিএফ‌টি) লেন‌দেন বন্ধ থাক‌বে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ৭ জুলাই রাত ১২টা (৬ জুলাই দিনগত রাত) থে‌কে সকাল ৬টা পর্যন্ত এনপিএস‌বির সেবার কা‌রিগ‌রি উন্নয়‌নের ‌জন্য আই ব্যাং‌কিং ও মোবাইল অ্যাপস সেবা সেবা বন্ধ থাকবে।