তাহিরপুরে আ.লীগের শান্তি সমাবেশে জনতার ঢল

বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে শান্তি সমাবেশ করেছে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

মঙ্গলবার (২৫ জুলাই) এ উপলক্ষে উপজেলা সদরের পূর্ব বাজারে জেলা শ্রমিক লীগের সভাপতি ও সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিম আহমেদের নেতৃত্বে সমাবেশ পূর্ব এক বিশাল মিছিল করা হয়।

এদিকে শান্তি সমাবেশকে কেন্দ্র করে সকাল ১১টার পর থেকে উপজেলার সাতটি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ড শোডাউন করে জড়ো হতে থাকে। এক পর্যায়ে বেলা ৩টার দিকে উপজেলা সদরের পূর্ব বাজারে এক সংক্ষিপ্ত সমাবেশ করা হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সেলিম আহমেদ বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ যখন উন্নয়ন অগ্রগতির রোল মডেলে পরিনত হয়েছে ঠিক সেসময়ে এদেশের পাকিস্তানের দোসররা দেশকে অস্থিতিশীল ও উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার অপচেষ্টায় মেতে উঠেছে। আগামী সংসদ নির্বাচনেও এই অপশক্তিকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শক্ত হাতে প্রতিহত করবে দেশের আপামর শান্তিকামী জনসাধারন। এসময় তিনি আরো বলেন, আগামি সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা কোনো দুর্নীতিবাজ, সন্ত্রাসী, লুটেরা, সংখ্যালগুর জমি দখলকারী ও বিতর্কিত কাউকে মনোনয়ন দেবেননা। কারণ তিনি সন্ত্রাসী, চাঁদাবাজ ও দুর্নীতিকে কখনো প্রশ্রয় দেয়নি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুষেন বর্মন, শ্রমিক লীগের সভাপতি বিল্লাল আমিন, আওয়ামী লীগ নেতা মনধির রায়, জোসেফ আখঞ্জি, সদস্য মিজানুর রহমান, বাদাঘাট ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল মল্লিক, জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাজন চন্দ্র, জয়নাল আবেদীন কলেজ শাখার সাবেক সভাপতি আহসানুজ্জামান শোভন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আশ্রাউল জামান ইমন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান প্রমূখ।

সিলেট ভয়েস/এএইচএম