তাহিরপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে সেলিম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর বাজারে আগুনে পুড়ে যাওয়া ৬টি ব্যবসা প্রতিষ্টানের ক্ষতিগ্রস্তদের ২০ হাজার টাকা করে সহায়তা প্রদান করেছেন সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ও জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ।

গতকাল শনিবার (২২ জুলাই) বিকেলে ঘটনাস্থল পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্ত এসব ব্যবসায়ীদের পুনর্বাসনের লক্ষে মোট ১লাখ ২০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়। একই দিনে তিনি উপজেলার জয়পুর জামে মসজিদ নির্মাণ ও কলাহাটি কালী মন্দিরের উন্নয়ন কাজের জন্য ৫০ হাজার টাকা অনুদান দেন।

এর আগে তিনি সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার জয়পুর, লামাগাঁও বাজার, সোলেমানপুর বাজার ও তাহিরপুর সদরে গণসংযোগ করেন। এসময় তিনি শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

গণসংযোগকালে সঙ্গে ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুষেন বর্মন, ছাত্রলীগ সভাপতি আশ্রাউল জামান ইমন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাজন চন্দ, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক বিল্লাল আমীন, উপজেলা আওয়ামীলীগের সদস্য মিজানুর রহমান, মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড সভাপতি হোসাইন শরীফ বিপ্লব, আওয়ামীলীগ নেতা জুসেফ আখঞ্জী, রবি মিয়া, সুনামগঞ্জ পৌর শ্রমিক লীগের সদস্য সচিব তৈয়বুর রেজা, জেলা ছাত্রলীগের সদস্য শাহারুখ হাসান পলক প্রমুখ।

সিলেট ভয়েস/এএইচএম