সিলেটে ট্রাকভর্তি খাবার ও বিশুদ্ধ পানি পাঠিয়েছেন শেখ তন্ময়

স্মরণকালের ভয়াবহ বন্যায় বিধ্বস্ত সিলেটের দুর্গত মানুষের পাশে দাঁড়ালেন বাগেরহাট-২ (সদর) আসনের সংসদ সদস্য ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র (নাতি) শেখ সারহান নাসের তন্ময়। সিলেটে কয়েক ট্রাকভর্তি শুকনো খাবার ও বিশুদ্ধ পানি পাঠিয়েছেন তিনি।

একই সঙ্গে ভয়াবহ এই প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় সরকারের পাশাপাশি নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন তরুণ এই সংসদ সদস্য।

শেখ তন্ময়ের পক্ষ থেকে প্রথম পর্যায়ে পাঠানো শুকনো খাবার ও বিশুদ্ধ পানি সিলেটের ২ হাজার দুর্গত পরিবারকে দেওয়া হবে। সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মী এবং সিলেট জেলা পুলিশের মাধ্যমে চরম দুর্দশাগ্রস্ত পরিবারগুলোর মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে।

চাহিদা অনুযায়ী পর্যায়ক্রম আরও ত্রাণসহায়তা পাঠানো হবে বলেও জানিয়েছেন শেখ তন্ময়।

প্রসঙ্গত, সুন্দরবন সংলগ্ন উপকূলীয় জনপদ প্রাকৃতিক সৌন্দর্য্য ও প্রাচীন স্থাপত্যের লীলাভূমি হজরত খান জাহানের পূণ্যস্মৃতি বিজড়িত বাগেরহাট জেলার সদর (কচুয়া ও সদর থানা) আসন থেকে প্রথমবারের মতো নির্বাচিত সংসদ সদস্য শেখ তন্ময় সুদূর হাওরাঞ্চল সিলেটের বন্যাপীড়িত মানুষের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়ে মানবতার এক অনন্য নজির স্থাপন করলেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শেখ আবু নাসেরের ছেলে সংসদ সদস্য (এমপি) শেখ হেলাল উদ্দীনের একমাত্র ছেলে।