জৈন্তাপুরে যুবকের লাশ উদ্ধার

সিলেটের জৈন্তাপুরে মোক্তার হোসেন (৩৮) নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার দরবস্ত ইউনিয়নের তেলিজুরী গ্রামের রহমত উল্লার ছেলে।

রোববার (৪ ডিসেম্বর) সকালে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, পূর্বশত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী জানান, রোববার সকাল ৬টায় সিলেট-তামাবিল মহাসড়কের সংযোগ সড়ক তেলিজুরী রাস্তার কাছে একটি রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বিষয়টি তাৎক্ষণিকভাবে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানানো হয়। এরপর ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার জৈন্তাপুর মডেল থানার পুলিশকে খবর দেন। জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ একদল পুলিশ নিয়ে গিয়ে তেলীজুরী রাস্তার পাশ থেকে নিহতের রক্তাক্ত লাশ উদ্ধার করেন।

পুলিশ ও এলাকাবাসীর ধারণা, মোক্তার হোসেনের সঙ্গে কারও পূর্বশত্রুতা রয়েছে। ইতোপূর্বে ২০১৬ সালে মোক্তার এক শিশুর পিঠ কেটে ফেলেছিলেন। সেসময় থাকে এলাকাবাসী মোক্তারকে ধরে পুলিশে দেন। স্থানীয় আরও কয়েকজনের সঙ্গেও মোক্তারের বিরোধ রয়েছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, আমরা লাশ উদ্ধার করেছি। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।