জৈন্তাপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেটের সীমান্তবর্তী জৈন্তাপুর উপজেলার রুহুল আমিন (২৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে পরাখলা গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রুহুল আমিন উপজেলার নিজপাট ইউনিয়নের টিপরাখলা গ্রামের খোকন আহমদের ছেলে।

রুহুল আমিনের পরিবারের লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, রাত সাড়ে ১১টায় খাওয়া-দাওয়া শেষে শয়নকক্ষে ঘুমাতে যান রুহুল আমিন। কিছুক্ষণ পর ঘরের লোকজন কক্ষে ঢুকে দেখতে পান তীরের সঙ্গে তার নিথর দেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে। তা দেখে পরিবারের লোকজন চিৎকার দিলে আশপাশের লোকজন জড়ো হন। তারা তাৎক্ষণিক পুলিশকে ঘটনাটি অবহিত করলে রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

রুহুল আমিনের পিতা জৈন্তাপুর রিকশাচালক সমিতির সাধারণ সম্পাদক খোকন মিয়ার বরাত দিয়ে পুলিশ জানায়, রুহুল আমিন কী কারণে আত্মহত্যা করেছে তা বুঝতে পারছেন না পরিবারের সদস্যরা।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। আজ বুধবার (৩০ নভেম্বর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন বলছে ওই যুবক আত্মহত্যা করেছেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন তা খতিয়ে দেখা হচ্ছে।