জৈন্তাপুরে বিল নিয়ে সংঘর্ষে আহত ৫০

সিলেটের জৈন্তাপুরে ছোটারী সেনগ্রামের বিল নিয়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ৯টার দিকে বিলকে কেন্দ্র করে ছোটারী সেনগ্রামের খালিক ও হানিফের পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, সকাল ৯টার দিকে বিলকে কেন্দ্র করে খালিক ও হানিফের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের পক্ষের লোকজন পরস্পরের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হন। আহতদের অনেককে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, সংঘর্ষের সংবাদ পেয়ে দ্রুত পুলিশের টিম ঘাটনাস্থলে পৌঁছে ইউপি চেয়ারম্যান ও স্থানীয় মুরুব্বিদের সহায়তায় পরিস্থিতি শান্ত করে। গুরুতর আহতদের স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষ লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।