জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপের সাধারণ সভা

সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপের (২০২১-২০২২) বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ জুন) সকাল ১১ টায় জিন্দাবাজারস্থ গ্রুপের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপের সভাপতি বশিরুল হকের সভাপতিত্বে ও অজি মো. কাওছারের পরিচালনায় সভায় সাংগঠনিক রিপোর্ট পেশ করা হয়। পরে ২০২৩-২৪ সালের জন্য মো. বশিরুল হককে সভাপতি ও অজি মো. কাওছারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীল নেতৃবৃন্দ হলেন, সহ সভাপতি আবুল কালাম, সহ সাধারণ সম্পাদক এসোসিয়েট তারেক হাসান, ট্রেজারার এসোসিয়েট মো. আব্দুর রকিব, সদস্য-১ শাহ আলম, সদস্য-২ বজলুর রহমান বাবুল, সদস্য-৩ পিকে দেবনাথ, সদস্য-৪ নাজমুন নাহার, এসোসিয়েট এহসানুল আজিম লিটন, সদস্য মো. রাশেদুল হাসান।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- এজেন্ট গ্রুপের সাবেক সভাপতি শাহ আলম, উপদেষ্টা পরিষদের আহ্বায়ক আব্দুল কাইয়ূম জালালী পংকি, উপদেষ্টা পরিষদের সদস্য কাউন্সিলর রাসেদ আহমদ, মো. আবুল কালাম, সুব্রত ধর চৌধুরী, নির্বাচন বোর্ডের চেয়ারম্যান খন্দকার গিয়াস উদ্দিন, সদস্য হুমায়ুন কাদির রিপন, কাজল আহমদ চৌধুরী, সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপ’ সদস্য এহসানুল আমীন লিটন, মো. রাশেদুল হাসান, মো. আব্দুর রকিব, সামছুল আলম, বজলুর রহমান বাবুল, জাহাঙ্গীর হোসেন, হাসান আহমদ, রাজন পাল, প্রবীর কুমার দেবনাথ, অমলেন্দু দাশ, সালাউদ্দিন আহমদ, মো. আব্দুল শহীদ, তারেক হাসান, মো. মবশ্বির আলী, তারেক আহমদ প্রমুখ।

সভায় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ওয়াহিদুজ্জামান চৌধুরীর মাতা ও উপদেষ্টা আব্দুল ছত্তারসহ সকল সদস্য এবং সিলেটের বিশিষ্টজনের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়।