জীবন বৃত্তান্ত আহ্বান, তাহিরপুর সরকারি কলেজ ছাত্রলীগে প্রাণচাঞ্চল্য

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি গঠনের জন্য জীবন বৃত্তান্ত আহবান করা হয়েছে। এমন ঘোষণায় কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা গেছে।

গতকাল রাতে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে জেলা ছাত্রলীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দীর্ঘদিন কমিটি না থাকায় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সিদ্ধান্ত অনুযায়ী তাহিরপুর উপজেলার বাদাঘাট সরকারি কলেজ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আগামী সাত কর্মদিবসের মধ্যে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের দপ্তর সেলে জমা দিতে হবে।

বিজ্ঞপ্তিতে জীবন বৃত্তান্তের সঙ্গে প্রয়োজনীয় সংযুক্তি হিসেবে বলা হয়েছে পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, এসএসসি ও এইচএসসি সনদপত্রের অনুলিপি, শিক্ষাপ্রতিষ্টান কর্তৃক প্রত্যয়নপত্র ও জাতীয় পরিচয়পত্র বা জন্মনিবন্ধন এর অনুলিপি। এছাড়াও জীবন বৃত্তান্ত জমা দিতে জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক প্রভাস পাল ও উপ-দপ্তর সম্পাদক মাহবুব আলম এর সঙ্গে যোগাযোগের উল্লেখ করা হয়েছে।

এদিকে কমিটি গঠনের জন্য জীবন বৃত্তান্ত আহবান করায় বাদাঘাট সরকারি কলেজ ছাত্রলীগের নেতাদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা গেছে বলে মন্তব্য করেছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান।

জানতে চাইলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন এ প্রতিবেদককে বলেন, বাদাঘাট সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি গঠনের জন্য আগ্রহীদের কাছ থেকে জীবন বৃত্তান্ত চাওয়া হয়েছে। দ্রুতই কর্মী সমাবেশ করে কমিটি গঠন করে দেওয়া হবে।