জামিন পেলেন ইউপি চেয়ারম্যান শেরিন

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক শেরিন জামিনে মুক্ত হয়েছেন। আজ রোববার (২ অক্টোবর) সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তাঁর জামিন মঞ্জুর করেন।

সিলেট জেলা বারের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মাহবুবুল হক শেরিনের আইনজীবী অ্যাডভোকেট মাহফুজ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২৮ সেপ্টেম্বর সিলেট মেট্রো ও ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টের (সিআইডি) একটি দল উপজেলার মীরপুর ইউনিয়নের শ্রীরামসি গ্রামের নিজ বাড়ি থেকে মাহবুবুল হক শেরিনকে গ্রেপ্তার করে। সিলেট শহরের একটি আবাসন প্রকল্পের পরিচালকের দায়ের করা মামলায় ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান হিসেবে তাকে প্রেপ্তার করা হয়।

মাহবুবুল হক শেরিনকে গ্রেপ্তারের পর তার হাতে হাতকড়া পরানো একটি ছবি ভাইরাল হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। অনেকেই ক্ষোভ প্রকাশ করে নানা মন্তব্য করেন।

মাহবুবুল হক শেরিন মীরপুর ইউনিয়নের চেয়ারম্যান ও এলাকায় একজন সমাজসেবী হিসেবে পরিচিত। তিনি জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন। তার জামিনের খবরে কর্মী-সমর্থকদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।