জগন্নাথপুরে কয়ছর আহমেদের আগমন উপলক্ষে সাংবাদিক সম্মেলন

যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ দীর্ঘ ১ যুগ পরে স্বাধীন বাংলাদেশে প্রত্যাবর্তন উপলক্ষে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ অক্টোবর) বিকেল ৪টায় দলীয় কর্যালয়ে জগন্নাথপুর উপজেলা ও পৌর বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে আয়োজিত সাংবাদিক সম্মেলনে জগন্নাথপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এম এ মুকিতের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট জামাল উদ্দিন আহমেদের পরিচালনায় লিখিত বক্তব্য পাঠ করেন সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জগন্নাথপুর উপজেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট জিয়াউর রহিম শাহীন।

সাংবাদিক সম্মেলনে বলা হয়, দেশের মানুষ আজ স্বৈরাচার মুক্ত। শেখ হাসিনা এবং তার প্রেতাত্মারা পালিয়ে দেশ ছাড়া। দেশের মানুষ স্বাধীনতার নতুন স্বাদ উপভোগ করছেন। আমাদের অহংকার বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কয়ছর এম আহমেদ ২২ অক্টোবর মঙ্গলবার বিকেল ২টায় তার প্রিয় জন্মভূমি জগন্নাথপুরে আসছেন। তার আগমন উপলক্ষ্যে জগন্নাথপুর শান্তিগঞ্জসহ গোটা সুনামগঞ্জে আনন্দের হিল্লোল।’

তার আগমনে বিএনপি এবং ছাত্র জনতার অভিপ্রায় ২২ অক্টোবর আয়োজন করা হয়েছে গণসংবর্ধনা অনুষ্ঠানের। অনুষ্ঠান সফল করতে গঠিত উপকমিটি দিনরাত পরিশ্রম করছে, প্রচার প্রচারণা অব্যাহত রয়েছে। গণসংবর্ধনা সফল করতে সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করা হয়।

সাংবাদিক সম্মেলনে জগন্নাথপুর পৌর বিএনপির সভাপতি এম এ মতিন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ মুসাব্বির আহমদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান, উপজেলা যুবদলের আহবায়ক আবুল হাশিম ডালিম, যুগ্ম-আহবায়ক জুবেদ আলী লখন, পৌর যুবদলের আহবায়ক লিটন আহমদ, যুগ্ম আহবায়ক শামিম আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হাজি হারুনুর রশিদ, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নুরুল আমিন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মামুনুর রশীদ মামুন , যুগ্ম আহবায়ক শামসুল ইসলাম জাবির, পৌর ছাত্রদলের আহবায়ক ইমন আহমদ, সদস্য সচিব মোবারক হোসেন তুহিন, কলেজ ছাত্রদলের আহবায়ক রুহুল আমিনসহ বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।