গোয়াইনঘাটে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সিলেটের গোয়াইনঘাটে মাদক পাচারকালে ৪০৯ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে টিম গোয়াইনঘাট থানা পুলিশ।

বুধবার (১০ আগস্ট) সকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. এমরুল কবির ও এএসআই সাদ্দাম হোসেন সঙ্গীয়ফোর্সসহ অভিযান চালিয়ে থানা এলাকার জাফলং বাজারের সাদিয়া রেস্টুরেন্টের উত্তর পাশে রাস্তার উপর থেকে তাদের আটক করে।

ধৃত অপরাধীরা হলো ঢাকার ধামরাই থানার গাংঘুটিয়া গ্রামের সোনা মিয়ার ছেলে মো. ইমরান হোসেন ওরফে সুমন ও একই থানার জালসা গ্রামের হাবিবুর রহমানের ছেলে হাফিজ ওরফে সিকিউরিটি হাফিজ। ধৃতদের গোয়াইনঘাট থানা হাজতে রাখা হয়েছে।

মোবাইল ফোনে কথা হলে ডিউটি অফিসার এসআই জাহাঙ্গীর আলম জানান, এই ঘটনায় গোয়াইনঘাট থানায় মাদক আইনের একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৮। তাং ১০/০৮/২২ খ্রিঃ।

থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল জানান, ‘মাদকের বিরুদ্ধে আমাদের অভিভাবক পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম নির্দেশিত অপরাধ নির্মূল কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারে পরিচালিত অভিযানে থানা এলাকার জাফলং বাজার থেকে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার ও ৪০৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স নীতি ঘোষণা বলবৎ আছে। অপরাধ দমনে আমাদের চলমান অভিযান অব্যাহত থাকবে।’