গোলাপগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ একজন গ্রেপ্তার

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর মাদকবিরোধী অভিযানে সিলেট জেলার গোলাপগঞ্জ থানাধীন এলাকা থেকে ৫৫০৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় এ অভিযান পরিচালনা করা হয়। আজ রোববার (৫ মার্চ) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‍্যাব-৯।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ব্যাটালিয়ন সদর, সিলেট এর একটি আভিযানিক দল শনিবার সন্ধ্যায় সিলেট জেলার গোলাপগঞ্জ থানাধীন ঢাকাদক্ষিণ সরকারি কলেজ গেটের সামনে অভিযান পরিচালনা করে ৫৫০৫ পিস ইয়াবা উদ্ধার ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম বেলাল আহমেদ (৪৩)। তিনি গোলাপগঞ্জ থানার ১ নম্বর বাঘা ইউনিয়নের কালাকুনা বাঘা মাদ্রাসা এলাকার মৃত আকমল আলীর ছেলে।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ব্যক্তির অবৈধ মাদক ব্যবসার সাথে সংশ্লিষ্টতা পাওয়া গেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরপূর্বক আসামি ও জব্দকৃত আলামত গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।