গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক আহত

সিলেটের গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় গোলাম এহিয়া এমরান(৩৫) নামে এক যুবক আহত হয়েছেন।

রবিবার (১৪ মে) সকাল ১১টার দিকে উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের নিজ ফুলশাইন্দ গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় ভুক্তভোগী গোলাপগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে গোলাম এহিয়া এমরান উল্লেখ করেন, তার চাচা যুক্তরাজ্য প্রবাসী আব্দুল কাদিরের বাড়ি ও পারিবারিক কবরস্থানের দেয়াল ভাঙ্গা ও এর মালামাল নিয়ে যাওয়ার ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা হয়। মামলায় সে স্বাক্ষী হওয়ায় প্রতিপক্ষের লোকজন তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল।

অভিযোগে বলা হয়েছে, ঘটনার দিন রবিবার সকাল এগারোটায় নির্মাণ সামগ্রী কেনার জন্য এক লাখ টাকা নিয়ে এমরান বাড়ি থেকে বের হলে তাকে প্রাণে মারার উদ্দেশ্যে নিজ ফুলশাইন্দ গ্রামের মৃত আখলাক মিয়ার ছেলে আশরাফুল ইসলাম ছুটু, ফয়জুল ইসলাম, নজরুল ইসলাম গংরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় এমরান নিজেকে বাঁচানোর জন্য বাড়িতে গেলে প্রতিপক্ষের লোকজন সেখানে ঢুকেও তার উপর হামলা করে বলে তিনি অভিযোগ করেন। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ভুক্তভোগী গোলাম এহিয়া এমরান বলেন, যুক্তরাজ্য প্রবাসী চাচার জায়গা দখলের জন্য অভিযুক্তরা বিভিন্ন ভাবে পায়তারা করে আসছে। বিভিন্ন সময় তারা আমার চাচা ও আমাদের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে। বিভিন্ন সময় মিথ্যা মামলা দিয়ে তারা আমাদের হয়রানি করছে। চাচার দায়ের করা মামলায় আমি স্বাক্ষী হওয়ায় আমাকে প্রাণে মারার হুমকি দিয়ে আসছিল।

রবিবার তারা পূর্বপরিল্পিতভাবে আমাকে প্রাণে মারার জন্য দেশীয় অস্ত্র নিয়ে আমার উপর হামলা চালায়। আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। যেকোন সময় তারা আবারও আমার উপর হামলা করতে পারে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করব।