গোলাপগঞ্জে ইউনিয়ন পরিষদের সেবা নিয়ে গণশুনানি

সিলেটের গোলাপগঞ্জে ‘সূচনা অপুষ্টি চক্র প্রতিরোধে একটি প্রয়াস’ স্লোগানে এফসিডিও ও ইউরোপিয়ান ইউনিয়নের আর্থিক সহযোগিতায়, আরডিআরএস বাংলাদেশ এর সূচনা কর্তৃক ইউনিয়ন পরিষদের সেবা নিয়ে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুর ১২টায় উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়ন পরিষদের হলরুমে এ গণশুনানি অনুষ্ঠিত হয়।

পশ্চিম আমুড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ হাসিন আহমদ মিন্টুর সভাপতিত্বে ও সূচনার গভর্নেন্স কমিউনিটি ডেভেলপমেন্ট কর্মকর্তা সেলিম রেজার পরিচালনায় গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুল হক। স্বাগত বক্তব্য দেন উপজেলা সমন্বয়কারী মাহফুজার রহমান।

এ সময় বক্তব্য দেন, পশ্চিম আমুড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান-২ মোস্তাক আহমদ, ইউপি সদস্য শামিম আহমদ, মো. লুকুছ মিয়া ও আব্দুল গফফার কুটি।

এছাড়া উপস্থিত ছিলেন, প্যানেল চেয়ারম্যান-১ কামরান হোসেন, ইউপি সদস্য তারেক আহমদ, কাউছার আহমদ, সংরক্ষিত নারী ইউপি সদস্য রাজিয়া সুলতানা প্রমুখ।

গণশুনানিতে পশ্চিম আমুড়া ইউনিয়নের সূচনার প্রায় শতাধিক উপকারভোগী কিশোরী ও নারী উপস্থিত ছিলেন। এ সময় তারা চেয়ারম্যান সৈয়দ হাসিন আহমদ মিন্টুর কাছে তাদের বিভিন্ন মতামত ও দাবি তুলে ধরেন। হাসিন আহমদ মিন্টু তাদের দাবি ও মতামতের ওপর বক্তব্য দেন এবং তাদের দাবিগুলো পূরণে তিনি সচেষ্ট ভূমিকা পালন করবেন বলে জানান।