গাজীপুরে পাম্পে বিস্ফোরণ: আরও একজনের মৃত্যু

গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণের ঘটনায় সিরাজুল ইসলাম টুটুল (২৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দগ্ধ ৪ জনের মৃত্যু হলো।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় টুটুলের মৃত্যু হয়।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, গাজীপুর থেকে দগ্ধ পাঁচজনকেই ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। এর আগে এদের মধ্যে তিনজনের মৃত্যু হয়। বৃহস্পতিবার সকালে সিরাজুল ইসলাম টুটুল নামে আরেকজন মারা যান। তিনি আইসিইউর ১০ নম্বর বেডে চিকিৎসাধীন ছিলেন। তার শরীরের ৪০ শতাংশ দগ্ধ হয়েছিল।

টুটুলের বোনজামাই মাহবুবুর রহমান তানিম জানান, স্ত্রী আলফাকে নিয়ে মাওনা এলাকায় থাকতেন টুটুল। স্থানীয় আমান টেক্সটাইলের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ছিলেন তিনি। তার বাড়ি ময়মনসিংহ সদর উপজেলায়। বাবার নাম মৃত সাইদুল ইসলাম। কাভার্ডভ্যানে গ্যাস আনার জন্য গিয়েছিলেন তিনি।

এর আগে মঙ্গলবার সকালে আল আমিন হোসেন, শুক্রবার সকালে আতিকুল ইসলাম মিঠু এবং সোমবার পারভেজ নামে একজন মারা যান। এ ঘটনায় দগ্ধ আনোয়ারুল ইসলাম (২৭) এখনো চিকিৎসাধীন রয়েছেন।

দগ্ধ আনোয়ারুল ইসলাম জানান, তিনি ও আল আমিন গাছা এলাকার ফাহিম বয়লার নামে একটি প্রতিষ্ঠানে ওয়েল্ডিং এর কাজ করেন। ডিজেল চালিত একটি কাভার্ডভ্যান নিয়ে বড়বাড়ি এলাকার হাজী ওয়াহেদ ফিলিং স্টেশন যান। ভ্যানটিতে আনুমানিক দেড়শ খালি সিলিন্ডার ছিলো। সেগুলোতেই পাম্প থেকে গ্যাস নেয়ার কথা ছিলো। গ্যাস নেয়ার শুরুতেই বিকট এক বিস্ফোরণ ঘটে। এতে গাড়িতে থাকা ৫ জনই দগ্ধ হন।