কোম্পানীগঞ্জে সোশ্যাল ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

সিলেটের কোম্পানীগঞ্জের প্রত্যন্ত অঞ্চলের পাঁচটি গ্রামে এবং দুইটি হাফেজি এতিমখানায় সোশ্যাল ইসলামী ব্যাংক সিলেট শাখার উদ্যোগে প্রায় সাড়ে চার শতাধিক সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

মঙ্গলবার (১৬ জানুয়ারী) দুপুরে কোম্পানীগঞ্জ কাঠালবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সোশ্যাল ইসলামি ব্যাংক পিএলসি’র সিলেট অঞ্চলের এসভিপি ও আঞ্চলিক প্রধান মোঃ ফজলুর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট শাখার শাখা ব্যবস্থাপক ও এসএভিপি মোহাম্মদ আশরাফুল হুদা,অপারেশন ম্যানেজার ও এসপিও মোঃ মিনহাজ উদ্দিন,এসপিও সালাহ উদ্দিন আহমদ ও কর্মকর্তা ইমরান হোসেন এবং কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য জাহাঙ্গীর আলমসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবগ।

শীতবস্ত্র বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে সোশ্যাল ইসলামি ব্যাংক পিএলসি’র সিলেট অঞ্চলের এসভিপি ও আঞ্চলিক প্রধান মোঃ ফজলুর রহমান বলেন, ব্যাংকিং কর্মকান্ডের পাশাপাশি সোশ্যাল ইসলামি ব্যাংক সামাজিক দায়বদ্ধতা থেকে সমাজের অসহায়, দুস্থ ও আর্তমানবতার সেবায় কাজ করছে। তিনি বলেন দুস্থ অসহায় মানুষ এ সমাজের অংশ তাদের কল্যানে সবাইকে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।