কুলাউড়ায় দুর্ঘটনার ১৪ দিন পর বিদ্যালয় দপ্তরির মৃত্যু

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয়ের দপ্তরি সাইফুল ইসলাম (৫৪) মঙ্গলবার (৪ অক্টোবর) ভোর রাত ৩টায় সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। বিদ্যালয় ফটকের সামনে দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার ১৪দিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহমুদুর রহমান কবির জানান, গত ২১ সেপ্টেম্বর বিদ্যালয়ের দাপ্তরিক কাজে বাইসাইকেল নিয়ে কুলাউড়া পোস্ট অফিসে যাচ্ছিলেন। বিদ্যালয় থেকে বের হওয়ার সময় কুলাউড়া-জুড়ী সড়কে উঠামাত্র পেছন থেকে একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে প্রথমে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে ১৪ দিন আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত সাইফুল ইসলামের বাড়ি উপজেলার জয়চন্ডী ইউনিয়নের পুশাইনগর গ্রামে। তার স্ত্রী, ৩ মেয়ে ও এক ছেলে রয়েছে। মঙ্গলবার বাদ আছর পুশাইনগর বাজার চৌমুহনীতে জানাযা শেষে গ্রাম্য কবরস্থানে দাফন করা হয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীও গ্রেপ্তার করা হয়েছে। মোটর সাইকেল থানায় আটক আছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।