কানাইঘাটে ঈদ উপহার পেলেন দফাদার-গ্রাম পুলিশরা

সিলেটের কানাইঘাট উপজেলায় কর্মরত দফাদার ও গ্রাম পুলিশদের মাঝে ঈদ-উপহার সামগ্রী, লুঙ্গি এবং প্রধানমন্ত্রীর উপহারের শাড়ী বিতরণ করেছেন সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য মাওলানা হুছামুদ্দীন চৌধুরী।

শনিবার (৬ এপ্রিল) বিকেল ৩টায় উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে এ ঈদ-উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী বলেন, ‘দফাদার ও গ্রামপুলিশের সদস্যরা আইন-শৃঙ্খলার উন্নয়নে পুলিশের সহায়ক শক্তি হিসেবে কাজ করে থাকেন। পাশাপাশি প্রতিটি ইউনিয়ন পরিষদের সকল কাজে তারা সহযোগিতা করে থাকেন। তাদের জীবনমানের উন্নয়নে সরকারের পাশাপাশি আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।‘

তিনি আরো বলেন, ‘ঈদের আনন্দ পরিবারের সবাইকে নিয়ে যাতে করে তারা ভাগাভাগি করতে পারেন এজন্য তার ব্যক্তিগত পক্ষ থেকে এসব উপহার সামগ্রী বিতরণের পাশাপাশি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রদত্ত শাড়ী দেয়া হচ্ছে। কানাইঘাট ও জকিগঞ্জের আর্থসামাজিক উন্নয়নে সকল কাজে তাকে সহযোগিতা করার জন্য সবার প্রতি আহ্বান জানান। ‘

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরিনের সভাপতিত্বে ও পল্লী উন্নয়ন কর্মকর্তার সুমন হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদ মাসুদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডাঃ সুবল চন্দ্র বর্মণ, জকিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মাও. আব্দুল গফুর, কানাইঘাট সদর ইউপি চেয়ারম্যান আফসার উদ্দিন চৌধুরী, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান মাও. জামাল উদ্দিন, দক্ষিণ বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান লোকমান উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, কানাইঘাট রামিজা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মারুফ আহমদ, বর্তমান সভাপতি রাওয়ান আহমদ, সাধারণ সম্পাদক মারওয়ানুল করিম, উপজেলা আঞ্জুমানে আল-ইসলা’র সাধারণ সম্পাদক হাফিজ আল-আমিন সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।