ওসমানীনগরে আনোয়ার হত্যা মামলায় ৮ জন আটক

সিলেটের ওসমানীনগরে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইদের হাতে আনোয়ার হোসেন (৪৫) নিহত হওয়ার ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৪।

এ ঘটনায় জড়িত ৮জনকে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ। আটককৃতরা হচ্ছেন, শাহিন মিয়া, আব্দুল কাদির, সিরাজুল ইসলাম, শাফিয়া বেগম, সুলতানা বেগম, সুফিয়া বেগম, জবলু মিয়া ও তজমুল আলী। এদেরকে রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার দীর্ঘদিন ধরে জায়গা সম্পত্তি নিয়ে জিলু মিয়া ও আনোয়ার হোসেন গংদের সাথে একই বাড়ির চাচাতো ভাই গণি মিয়া, বাদশা মিয়া, কাদির মিয়া ও শাহিন মিয়া গংদের সাথে বিরোধ চলে আসছিল। গত শুক্রবার জিলু মিয়া তার মেয়ের কবর জিয়ারত করে প্রতিপক্ষের ঘরের সামনে দিয়ে আসার সময় তাকে মারপিট করা হয়। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান মিমাংসা করে দেয়ার জন্য রবিবার দিন তারিখ ধার্য করেন। কিন্তু মিমাংসার পূর্বেই শনিবার সকাল ৮টায় জিলু মিয়া গংরা ঘুমে থাকাবস্থায় গণি মিয়া গংরা হামলা চালায়। হামলায় আহত হন ৮ জন।

আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সকাল সাড়ে ৯টার দিকে আনোয়ার হোসেন মারা যান।

ওসমানীনগর থানার ওসি রাশেদুল হক হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের মধ্যে ৮জনকে আটক করা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।