ওসমানীনগরে আগুনে পুড়ে তরুণীর রহস্যজনক মৃত্যু

সিলেটের ওসমানীনগরে আগুনে পুড়ে কলি বেগম (২৫) নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁও গ্রামের ফখরুল ইসলামের মেয়ে।

রোববার (৫ মার্চ) সন্ধ্যায় বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁও গ্রামে নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। তবে এটি আত্মহত্যা না কি হত্যা তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

জানা যায়, রোববার সন্ধ্যায় কলি বেগমের মা, বোন এবং সৎ মা নিজ ঘরে মাগরিবের নামাজ আদায় করছিলেন। আজানের সময় কলিও ওযু করে নামাজ পড়ার প্রস্তুতি নেন। নামাজ শেষ হতে না হতেই বাড়ির সামনে আগুন আগুন বলে মানুষের চিৎকার শুনে সকলে ঘর থেকে বেরিয়ে গিয়ে দেখেন কলিকে আগুনে পুড়ে মারা গেছেন।

কলির মা মিনারা বেগম বলেন, মাগরিবের নামাজ শেষে চিৎকার শুনে ঘর থেকে বেরিয়ে দেখি আমার মেয়ে আগুনে পুড়ে মারা গেছে।

খবর পেয়ে রোববার রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন ওসমানীনগর সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান এবং ওসমানীনগর থানার ওসি এস এম মাইন উদ্দিন। পরিদর্শনকালে তারা কলির স্বজনদের সাথে কথা বলে বিভিন্ন তথ্য সংগ্রহ করেন। তবে কলি আত্মহত্যা করেছেন কি না তা প্রাথমিকভাবে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

ওসমানীনগর থানার ওসি এস এম মাইন উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যু আত্মহত্যা কি না তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।