উন্নয়নের স্বার্থে এক হোন : আনোয়ারুজ্জামান

ফাইল ছবি

সিলেট মহানগরীর উন্নয়নে স্বার্থে নগরবাসীকে এক হওয়ার আহ্বান জানিয়েছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে শনিবার (১৫ এপ্রিল) দুপুরে মনোনয়ন পাওয়ার পর তিনি এক প্রতিক্রিয়ায় এ আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নগরবাসীকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান আনোয়ারুজ্জামান চৌধুরী।

তিনি বলেন, নির্বাচিত হলে আধ্যাত্মিক ও পর্যটন নগরী এই সিলেটের পরিকল্পিত উন্নয়নের জন্য একটি মাস্টারপ্ল্যান করে আগামীতে বিশেষজ্ঞদের মতামতকে প্রাধান্য দিয়ে ও বর্তমান নগরপিতার মতামত দিয়ে একটি আইডল নগরী গড়ে তুলবো।

তাকে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন প্রদান করায় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানাকে ধন্যবাদ জানান তিনি। একই সাথে ধন্যবাদ জানান দলের নেতা-কর্মীদের।

প্রসঙ্গত, শনিবার বেলা ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার ও জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা বসে। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মনোনয়ন বোর্ডের চূড়ান্ত সভা শেষে দুপুরে গণভবনে ব্রিফিংয়ে সিসিক নির্বাচনে আনোয়ারুজ্জামান চৌধুরীর মনোনয়ন লাভের বিষয়টি নিশ্চিত করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সিলেট সিটি করপোরেশন নির্বাচন আগামী ২১ জুন অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমে একটানা ভোটগ্রহণ চলবে। নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুকদের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৩ মে। মনোনয়নপত্র বাছাই হবে ২৫ মে। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১ জুন।