ইমজার নেতৃত্বে রিপন ও গোলজার

সিলেটে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাতে ইমজার সম্মেলন কক্ষে ষোড়শ বার্ষিক কাউন্সিলে এ নতুন কমিটি নির্বাচিত করা হয়।

ইমজার নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এখন টিভির ব্যুরো ইনচার্জ গোলজার আহমদ।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ করেসপন্ডেন্ট সজল ছত্রী, সহ-সভাপতি গাজী টিভির সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমি, সহ-সাধারণ সম্পাদক একাত্তর টিভির সাকিব আহমদ মিঠু, কোষাধ্যক্ষ ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট মাধব কর্মকার, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মাছরাঙ্গা টেলিভিশনের ক্যামেরাপারসন শুভ্র দাস রাজন, প্রচার ও তথ্য প্রযুক্তি সম্পাদক বাংলা টিভির ব্যুরো প্রধান কাইয়ুম উল্লাস, নির্বাহী সদস্য ইমজার সাবেক সাধারণ সম্পাদক মারুফ আহমদ, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার শাহ মুজিবুর রহমান জকন ও চ্যানেল আইয়ের ক্যামেরাপারসন সুবর্ণা হামিদ।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট ক্যাবল সিস্টেমস প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবিএম জিল্লুর রহমান, নির্বাচন কমিশনার ছিলেন ইমজার সাবেক সভাপতি মইনুল হক বুলবুল ও সংগ্রাম সিংহ।

এর আগে পৃথক একটি অনুষ্ঠানে আজীবন শুভাকাঙ্ক্ষী সদস্য সম্মাননা স্মারক প্রদান করা হয় লতিফ ট্রাভেলস এর পরিচালক জহিরুল কবির চৌধুরী শিরু, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী এবং দৈনিক পূণ্যভূমির প্রকাশক ও সম্পাদকমণ্ডলীর সভাপতি ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরীকে।

এর আগে মঙ্গলবার সকাল ১০টা থেকে শহরতলীর ট্রি-টপ অ্যাডভেঞ্চার ফার্মে ইমজা পরিবারের সদস্যরা পরিবার উৎসবে মিলিত হন। সেখানে দিনভর আনন্দ-উচ্ছ্বাস করেন পরিবারের সকল সদস্য। পরে বিকেলে একই স্থানে সদস্যদের উপস্থিতিতে ইমজার বার্ষিক সাধারণ সভা শুরু হয়।