ইউপি সদস্যকে রামদা দিয়ে চেয়ারম্যানের ধাওয়া!

রিশালের মেহেন্দিগঞ্জে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা রাঢ়ীর বিরুদ্ধে এক ইউপি সদস্যকে ধারালো অস্ত্র রামদা নিয়ে ধাওয়া করার অভিযোগ উঠেছে।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে এলাকায় সমালোচনার ঝড় ওঠে।

শুক্রবার (২০ অক্টোবর) সকালে উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের স্টিমারঘাট বাজারে ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা রাঢ়ী ও ৪ নম্বর ওয়ার্ড সদস্য বাচ্চু দেওয়ানের মধ্যে এ ঘটনা ঘটেছে। এ নিয়ে থানায় পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছে ইউপি সদস্য ও চেয়ারম্যান।

ইউপি সদস্য বাচ্চু দেওয়ান জানান, চেয়ারম্যানের নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ১৫ দিন আগে বরিশাল জেলা প্রশাসক ও মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ১০ সদস্য অনাস্থা দিয়েছি। শনিবার (২১ অক্টোবর) আমরা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করার ঘোষণা দিয়েছিলাম। এ জন্য চেয়ারম্যান মোস্তফা আমার ওপর ক্ষুব্ধ হন।

বাচ্চুর অভিযোগ, শুক্রবার সকাল ৭টার দিকে স্টিমারঘাট বাজারের একটি দোকানে তিনি চা পান করছিলেন। এ সময় ইউপি চেয়ারম্যান এসে অকথ্য ভাষায় গালি দেন। একপর্যায়ে রামদা নিয়ে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেন। তখন স্থানীয়রা এসে চেয়ারম্যানের হাত থেকে তাকে রক্ষা করেছে।

ইউপি চেয়ারম্যান মোস্তফা জানিয়েছেন, আমি সকালে বাজারে গেলে ইউপি সদস্য বাচ্চু ও তার ছেলে আকবরসহ ১০ থেকে ১২ জন হামলা করে। তারা মারধর করে হাত ভেঙে দিয়েছে। এছাড়া আমার কাছ থাকা এক লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। আমাকে হত্যার উদ্দেশ্য নিয়ে আসা রামদা নিজেকে রক্ষায় ছিনিয়ে নিয়েছি। তখন ভিডিও করে ভাইরাল করা হয়েছে। এ ঘটনায় রাতে মেহেন্দিগঞ্জ থানায় অভিযোগ দিয়েছি।

সিলেট ভয়েস/এএইচএম