আজমিরীগঞ্জে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

হবিগঞ্জের আজমিরীগঞ্জে হাওরের খাল থেকে আরজান মিয়া ওরফে ময়না (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার বিরাট-শিবপাশা হাওড়ের ফুনাতলা বন্দেরখাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আরজান মিয়া জেলার বানিয়াচং উপজেলার ২ নং ইউনিয়ন পরিষদের চাঁনপাড়া গ্রামের বশির মিয়ার পুত্র। সে পেশায় ছিল ইজিবাইক চালক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে হাওরে গরু দেখাশোনা করার সময় এক শিশু রাখাল আরজান মিয়ার লাশ দেখতে পেয়ে স্থানীয়দের জানায়।

আরও পড়ুন > হবিগঞ্জে গান শোনে ফেরার পথে কৃষককে কুপিয়ে হত্যা

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে আরজান মিয়ার মরদেহ হাওর থেকে উদ্ধার করে। এ সময় পুলিশ আরজানের পকেটে থাকা মোবাইল থেকে তার পরিবারকে খবর দিলে আরজানের পিতা ও স্বজনরা ঘটনাস্থলে উপস্থিত হন।

আরজানের প্রতিবেশী ওয়াসিফ মিয়া জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে নিজের বাড়ি থেকে ব্যাটারিচালিত অটোরিকশা (মিশুক) নিয়ে বের হয়। পথে তার পিতাকে জমিতে কাজের জন্য নামিয়ে দিয়ে যায় আরজান। দুপুরে মোবাইলে ঘটনা ঘটনাটি জানার পর আজমিরীগঞ্জ ঘঠনাস্থলে তার পিতা বশির মিয়াকে সাথে নিয়ে আসেন তিনি।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মিশুক নেয়ার জন্য আরজান মিয়াকে হত্যা করা হয়েছে। তবে এখনো নির্দিষ্টভাবে কিছু বলা যাচ্ছে না। আমরা বিষয়টি তদন্ত করছি। লাশের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।’