আইজিপি বেনজীর আহমেদ সিলেট আসছেন আজ

বন্যাকবলিত এলাকা পরিদর্শনে দুর্গত মানুষের পাশে দাঁড়াতে আজ বৃহস্পতিবার সিলেট আসছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

বৃহস্পতিবার দুপুরে তিনি হেলিকপ্টারে করে সিলেটে এসে পৌছাবেন। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের কমিশনার মো. নিশারুল আরিফ।

সিলেট রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার জেদান আল মুসা জানান, ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বৃহস্পতিবার সকাল ৮টায় হেলিকাপ্টারযোগে ঢাকা থেকে রওয়ানা হবেন। সফরকালে আইজিপি সিলেট বিভাগের সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর, তাহিরপুরের বন্যা পরিস্থিতি পর্যবেক্ষন করবেন। তিনি বানভাসিদের উদ্ধার ও ত্রাণ তৎপরতার ব্যাপারে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলবেন এবং প্রয়োজনীয় নির্দেশনা দিবেন।

পরে তিনি সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হবেন এবং এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন।

এরপর ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) যাবেন সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানাধীন সাহেবের বাজার স্কুল অ্যান্ড কলেজ আশ্রয়কেন্দ্রে ও সিলেট জেলার কোম্পানীগঞ্জ এবং গোয়াইনঘাটে। এসব উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন করবেন আইজিপি।

তিনি খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমেও অংশগ্রহণ করবেন বলে নিশ্চিত করেছেন সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার জেদান আল মুসা।