ফেনীতে ডিবি পুলিশ পরিচয়ে ১১ লাখ টাকা ছিনতাই

ফেনীর দাগনভূঞায় ব্যাংক থেকে টাকা তুলে বাড়িতে যাওয়ার পথে ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যক্তির ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

ওই ব্যক্তির নাম নুরুল করিম জুয়েল। তিনি রোববার (৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখা থেকে টাকা তুলে বাড়ি যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর বরাত দিয়ে তার চাচাতো ভাই দাগনভূঞা পৌরসভার কাউন্সিলর একরামুল হক জানান, মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) তাদের একটি জমি রেজিস্ট্রি করার কথা রয়েছে। ওই জমি কেনার জন্য জুয়েলের অ্যাকাউন্টে ১১ লাখ টাকা জমা ছিল। রোববার দুপুরে ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখা থেকে টাকাগুলো তুলে সিএনজিচালিত একটি অটোরিকশাযোগে নিজ বাড়িতে যাচ্ছিলেন।

পথে ফাজিলেরঘাট রোডে কালা মিয়ার দোকান সংলগ্ন এলাকায় গেলে একটি প্রাইভেটকার তার গতিরোধ করে। এ সময় চারজন নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে টেনেহিঁচড়ে অটোরিকশা থেকে নামান এবং হাতকড়া পরিয়ে গাড়িতে তুলে নেন। তারপর চোখ বেঁধে মারধর করে তার সঙ্গে থাকা ১১ লাখ টাকা ছিনিয়ে নেন। পরে তাকে রাস্তার পাশে একটি ঝোপের মধ্যে ফেলে দিয়ে তারা চলে যান। পরে ভুক্তভোগী নুরুল করিম ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশকে খবর দেন। পুলিশ সেখানে পৌঁছে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাসান ইমাম বলেন, ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখা ও ফাজিলের ঘাট রোডের সিসিটিভি ক্যামেরার ফুটেজগুলো দেখে দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা চলছে।