নগরীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা আফতাবের ভাতিজাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবং সিলেট সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর আফতাব হোসেন খানের ভাতিজা জ্যাকি খানকে (১৪) কুপিয়ে গুরুতর আহত করেছে একদল দুর্বৃত্ত। জ্যাকি দশম শ্রেণির ছাত্র এবং পীর মহল্লা এরাকার বাসিন্দা জহির হোসেন খানের ছেলে। রোববার (১৫ সেপ্টেম্বর) আটটার দিকে সিলেট নগরের পশ্চিম পীর মহল্লা এলাকায় এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, রোববার সন্ধ্যায় স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ শেষে বাসায় ফেরার পথে পশ্চিম পীর মহল্লার গৌছ উদ্দিন মাদরাসার সামনে আসা মাত্র ১০ থেকে ১৫ জনের দুর্বৃত্তের একটি দল ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালায়। পরে তাকে রক্তাক্ত করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এরপরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ-ব্যাপারে জানতে চাইলে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে বলেন, বিষয়টি শুনেছি। আমরা খোঁজ খবর নিচ্ছি। এই বিষয়ে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় কাউকে আটকও করা হয়নি বলে জানান এই কর্মকর্তা।

প্রসঙ্গত, এর আগে গত ৮ সেপ্টেম্বর (রোববার) রাতে সিলেট নগরীর বনকলাপাড়া এলাকায় ৭ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনজুর আহমদ এবং দলের কর্মী রুমেল আহমদকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। তারা দুজনই স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেনের অনুসারী ছিলেন। এদের মধ্যে মনজুরের অবস্থা গুরুতর হলে তাকে ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। তিনি এখনও চিকিৎসাধীন আছেন। হামলার ৮ দিন পার হয়ে গেলেও এই ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা বা কাউকে আটক করা হয়নি।