বিজিবির অভিযানে বিপুল পরিমাণ চোরাই পণ্য জব্দ

বিজিবি সিলেট সেক্টরের অধীনস্থ সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অভিযানে প্রায় ৫৪ লক্ষ টাকার চোরাই মালামাল উদ্ধার করে জব্দ করা হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকালে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর পক্ষ থেকে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ হাফিজুর রহমান।

বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর দায়িত্বাধীন সিলেট এবং সুনামগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে ২৮৮০ পিস ভারতীয় স্কিন শাইন ক্রিম, ১১৯২ পিস ফেস ওয়াশ, ৫৭৬ পিস সাবান, ২১৫ বোতল মদ, বাংলাদেশী ৪৩১৫ কেজি রসুন, ৪০৫ কেজি শিং মাছ এবং অবৈধভাবে পাথর বহনকারী ট্রলি ০১ টিসহ অন্যান্য ভারতীয় পণ্য আটক করে। যার আনুমানিক বাজারমূল্য ৫৩ লক্ষ ৭৫ হাজার ৮শত ৯০ টাকা।

এ বিষয়ে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ হাফিজুর রহমান বলেন, ‘উর্ধ্বতন সদরের নির্দেশনা অনুযায়ী সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সীমান্তবর্তী এলাকার অভিযান পরিচালনা করে চোরাই মালামাল জব্দ করা হয়।’