জকিগঞ্জে জেলা প্রশাসকের মতবিনিময় ও দপ্তর পরিদর্শন

সিলেটের জকিগঞ্জে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা করেছেন সিলেট জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদের হলরুমে এ মতবিনিময় কোরা হয়।

সভায় উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সাংবাদিকসহ সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জকিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফসানা তাসনিম মিতুর পরিচালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জকিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি রহমত আলী হেলালী।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হোসাইন মো. আল জুনায়েদ ও অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) ইয়াহিয়া আল মামুন।

এর আগে, সকাল সাড়ে ৬টায় জকিগঞ্জ পৌর এলাকার মাইজকান্দি গ্রামে কুশিয়ারা নদীর ভাঙ্গন পরিদর্শনের মধ্যদিয়ে দিনের কার্যক্রম শুরু করেন জেলা প্রশাসক মোহাম্মাদ শের মাহবুব মুরাদ। এরপর উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়নের আমলশীদ তিন নদীর মোহনা, ৬নং সুলতানপুর ইউনিয়নের মজলি মাল্টাবাগান, একই ইউনিয়নের খাদিমান গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মন্নান নিবাস পরিদর্শন শেষে পৌরসভা ও পৌর ডিজিটাল সেন্টার, জকিগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত, উপজেলা ভূমি অফিস, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন ও মোবাইল কোর্টের নথি পর্যালোচনা, উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্যালয়, জকিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়, জকিগঞ্জ প্রেসক্লাব, জকিগঞ্জ থানা ও জকিগঞ্জ কাস্টমঘাটও পরিদর্শন করেন তিনি।

এসময় জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত এইচপিডি ঠিকাদান ক্যাম্পেইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের ত্রাণের টিন বিতরণ, মহিলা অধিদপ্তরের সনদ বিতরণ ও কৃষি অফিসের কীট নাশক ও সার বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।