লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র বস্ত্র ও কম্বল বিতরণ

অক্টোবর সেবা মাস উপলক্ষে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার উদ্যোগে সামাজিক প্রতিবন্ধী মেয়েদের মধ্যে থ্রি পিস, কম্বল ও মিষ্টি বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) বিকালে সিলেটের খাদিমনগরস্থ সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সামাজিক প্রতিবন্ধী মেয়েদের মধ্যে থ্রি পিস, কম্বল ও মিষ্টি বিতরণ করেন ক্লাব নেতৃবৃন্দ।

লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র ডাইরেক্টর লায়ন নাজনীন হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি লায়ন সানজিদা খানম এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লায়ন বাবলী চৌধুরী, লায়ন শাহেদা পারভীন চৌধুরী নাজমা, সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের সহকারী ব্যবস্থাপক যুক্ত কেইস ওয়ার্কার মো. মাতাবুর রেজা চৌধুরী, কারিগরি প্রশিক্ষক মো. দেলওয়ার হোসেন, কম্পিউটার অপারেটর আশিকুর রহমান নাঈম।

লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র প্রেসিডেন্ট লায়ন খায়রুন্নেছা শেলী ব্যক্তিগত সমস্যার কারণে অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন। তিনি অনুষ্ঠানটি সুন্দর ও সফল ভাবে সম্পন্ন করায় ক্লাব নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, সামাজিক প্রতিবন্ধী মেয়েদেরকে সহযোগিতার মাধ্যমে স্বাবলম্বী করা সকলের নৈতিক দায়িত্ব। প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে তারা প্রশিক্ষণ গ্রহণ করে সামাজিক প্রতিবন্ধী মেয়েরা স্বাভাবিক জীবনে ফিরে যাচ্ছে। সামাজিক প্রতিবন্ধী মেয়েদেরকে পুনর্বাসনের ব্যবস্থা করায় সরকারের প্রতি ধন্যবাদ জানান।

বক্তারা বলেন, দরিদ্র ও বঞ্চিত মানুষের কল্যাণমূলক কাজের মাধ্যমে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা মানুষের পাশে দাঁড়াচ্ছে। লায়ন্স ক্লাবের মানবিক কাজগুলো গ্রহণ করে দেশের দুঃস্থ, অসহায় ও বঞ্চিত মানুষ প্রতিনিয়ত উপকৃত হচ্ছেন। বক্তারা এ ক্লাবের মত অন্যান্য ক্লাব, সংগঠন ও বিত্তবান ব্যক্তিগণকে মানবসেবায় এগিয়ে আসার আহবান।