গোয়াইনঘাটে ইউনিয়ন পরিষদ বহাল রাখার দাবিতে মানববন্ধন

সিলেটের গোয়াইনঘাটে ইউনিয়ন পরিষদ বহাল রাখার দাবিতে মানববন্ধন করেছেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগণ। সোমবার (২১ অক্টোবর) বিকেল ৩টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ এসোসিয়েশন গোয়াইনঘাট উপজেলা শাখার আয়োজনে এ মানববন্ধন করা হয়। এতে উপজেলার ১৩টি ইউনিয়ন থেকে বিভিন্ন চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে উপস্তিত ছিলেন রুস্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাব, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, গোয়াইনঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানী সুমন, পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলিম উদ্দিন, মেম্বার মাসুক আহমেদ, মেম্বার মুজিবুর রহমান, মেম্বার লুৎফর রহমান, মেম্বার নবীব আলী নবই, মেম্বার বাবুল হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের মহিলা ও পুরুষ সদস্যগণ।

এসময় রুস্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাব বলেন, ‘সকাল থেকে রাত, আমরা ইউপি চেয়ারম্যানগণ ও সদস্যরা জনগণের সেবা দিয়ে থাকি। কিন্তু সম্প্রতি জানতে পারি ইউনিয়ন পরিষদ বিলুপ্তি ঘোষণা করা হবে। আমরা এই ঘোষণার প্রতিবাদ জানাই। এই সরকারের প্রতি আমাদের আস্থা আছে। ইউনিয়ন পরিষদের সেবার কথা চিন্তা করে। জনগণের দোরগড়ায় সেবা পৌঁছে দেয়ার মাধ্যমে আমরা এই সরকারের অংশিদার হতে চাই।

তিনি আরও বলেন, আমরা আমাদের পদের মেয়াদ পর্যন্ত থেকে জনগনের সেবা করতে চাই। পরিষদের বিভিন্ন সেবা চেয়ারম্যান ও সদস্যরা দিয়ে আসছে। এসময় নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত ইউনিয়ন পরিষদ বহাল রাখার জন্য অন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার নিকট অনুরোধ জানান তিনি।

মানববন্ধন শেষ তারা অন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা বরাবর গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৌহিদুল ইসলামের মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।